নিজস্ব প্রতিবেদক : গাজীপুরের শ্রীপুর উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ নং কাওরাইদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে পথসভা ও বাড়ি বাড়ি গিয়ে ফুটবল মার্কায় ভোট ও দোয়া চাচ্ছেন জনাব মোঃহেলাল ফকির। হেলাল ফকির ৩ নং ওয়ার্ডের মানুষের কাছে সবচেয়ে জনপ্রিয় প্রার্থী হিসেবে ইতোমধ্যে সকলের নজর কেড়েছেন।

তিনি এলাকার মানুষের পাশে থেকে সবসময় কাজ করতে চান। হেলাল ফকির সকাল থেকে রাত অবধি ৩ নং ওয়ার্ডের প্রত্যেকটি জায়গায় গিয়ে মানুষের সাথে সাক্ষাৎ ও ফুটবল প্রতিকে ৫ তারিখে ভোট চাচ্ছেন। স্থানীয় ০৩ নং ওয়ার্ড বাসিন্দা বিশিষ্ট ব্যাবসায়ী তাইজুদ্দিন ফকির বলেন, হেলাল ফকির এর মত একজন সমাজ সেবক মেম্বার আমাদের খু্ব বেশি দরকার।

ফুটবল মার্কা নির্বাচিত হলে এলাকার ব্যাপক উন্নয়ন হবে বলে প্রত্যাশা করি। এলাকার সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, হেলাল ফকির একজন সৎ ও ন্যায়পরায়ন ব্যক্তি,তিনি সবসময় বিপদের সময় সাধারণ মানুষের পাশে থেকে সহযোগিতা করে থাকেন।তারা মনে করেন ৫ জানুয়ারি নির্বাচনে হেলাল ফকির বিপুল ভোটে বিজয়ী হবে।

হেলাল ফকির বলেন, আমি ৩নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হিসেবে ফুটবল মার্কা নিয়ে প্রচারনা চালাচ্ছি। আমি মেম্বার পদে নির্বাচিত হলে ০৩ নং ওয়ার্ড মাদক মুক্ত, চাঁদাবাজ মুক্ত, সন্ত্রাস মুক্ত, শিক্ষিত পরিছন্ন একটি আধুনিক মডেল রোল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।